১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে নারী আইনজীবীকে পোটানো অভিযোগে শ্লীলতাহানী মামলা বাউফলে হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ২৫ লক্ষ টাকার ক্ষতি গলাচিপায় আওয়ামী লীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল উপজেলা চেয়ারম্যান কর্তৃক নির্যাতিত নারী আইনজীবীর পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন কলাপাড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার সংবাদ সম্মেলন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অভিনন্দন জানিয়েছে পটুয়াখালীতে সভাপতি প্রার্থী হৃদয় আশিষ মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে গলাচিপায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন গলাচিপা ও রাঙ্গাবালীতে নেই কোনো আবহাওয়া অফিস

সাংবাদিকদের সাথে র‌্যাব-৮ এর মতবিনিময় সভা

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা, পটুয়াখালী
পটুয়াখালীতে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন র‌্যাব-৮ অধিনায়ক মো. রইস উদ্দীন। মঙ্গলবার সকাল ১১টায় পটুয়াখালী র‌্যাব ক্যাম্পের দরবার হলে আয়োজিত মতবিনিয়ম সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পটুয়াখালী প্রেসক্লাবের আহবায়ক স্বপন ব্যানার্জী, টেলিভিশন জার্নালিষ্ট ফোরামের সাধারন সম্পাদক মুজাহিদ প্রিন্স, ইত্তেফাক প্রতিনিধি নির্মল রক্ষিত । উপস্থিত ছিলেন দৈনিক বিপলবী বাংলাদেশ ও দৈনিক আজকের সুন্দরবন পত্রিকার পটুয়াখালী প্রতিনিধি রানা,দৈনিক পটুয়াখালী পত্রিকার বার্তা সম্পাদক সুমন, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ, সাংবাদিক সঞ্জিব দাস সহ আরো অনেকে।

মতবিনিময় সভায় সাংবাদিকরা বলেন,পটুয়াখালী ও বরগুনা অঞ্চলে র‌্যাব-৮ অত্যন্ত সুনামের সাথে কাজ করছে। র‌্যাবের বিরুদ্ধে সাংবাদিকদের কোন অভিযোগ নেই। উপকূলীয় এলাকা হিসেবে এই অঞ্চলটি মাদকের নিরাপদ রুট হিসেবে কাজ করছে। বিশেষ করে কুয়াকাটা থেকে ঢাকায় নিরাপদে মাদকের রুট হিসেবে কুয়াকাটা-মহাসড়কটি ব্যবহার হয়ে আসছে।

অধিনায়ক মো. রইস উদ্দীন বলেন, এখন থেকে পটুয়াখালী র‌্যাব ক্যাম্প জাটকা, রেনু পোনা, কারেন্ট জাল বিষয়ে নিয়মিত অভিযান পরিচালনা করবে। এছাড়া মাদকের বিরুদ্ধে আরো বেশী অভিযান পরিচালনা করা হবে। বিশেষ করে কুয়াকাটা সংলগ্ন সাগর ও নদী মোহনাগুলো এ অভিযানের আওতায় আসবে বলে তিনি সাংবাদিকদের জানান।

এছাড়া সাগরে জলদস্যু নিধনের কার্যক্রম ঢাকা থেকে সরাসরি মনিটরিং করা হয় উল্লেখ করে তিনি বলেন, জেলেরা যাতে ইলিশ শিকারে করতে গিয়ে নিরাপদে ফিরে আসতে পারে সে বিষয়ে র‌্যাব সজাগ রয়েছে। আগামী দিনের কার্যক্রমে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network