১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে নারী আইনজীবীকে পোটানো অভিযোগে শ্লীলতাহানী মামলা বাউফলে হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ২৫ লক্ষ টাকার ক্ষতি গলাচিপায় আওয়ামী লীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল উপজেলা চেয়ারম্যান কর্তৃক নির্যাতিত নারী আইনজীবীর পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন কলাপাড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার সংবাদ সম্মেলন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অভিনন্দন জানিয়েছে পটুয়াখালীতে সভাপতি প্রার্থী হৃদয় আশিষ মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে গলাচিপায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন গলাচিপা ও রাঙ্গাবালীতে নেই কোনো আবহাওয়া অফিস

পটুয়াখালী জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপন কর্মসূচীতে র‌্যালী ও গাছের চারা বিতরন

আপডেট: সেপ্টেম্বর ৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি ঃ “গাছ লাগিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে ধারণ করে পটুয়াখালীতে বৃক্ষরোপন কর্মসূচী পালন করেছে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। এ কর্মসূচী উপলক্ষে ৯ সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে ১০টায় সার্কিট হাউস প্রাঙ্গন থেকে একটি র‌্যালী শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালীটি জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয়ে গিয়ে শেষ হয়।

জেলার বিভিন্ন উপজেলার আনসার ও ভিডিপি সদস্যরা র‌্যালীতে অংশগ্রহন করেন। র‌্যালী শেষে জেলা কার্যালয় প্রঙ্গনে জেলা কমান্ড্যান্ট মোল্লা আবু সাঈদ ৪’শ ৯ জন আনসার ও ভিডিপি সদস্যের প্রত্যেককে নিজ বাড়ীর আঙ্গিনায় রোপনের জন্য ৫ টি করে ফলজ এবং ঔষধি গাছের চারা এবং রোপনের খরচ বাবদ ৫০ টাকা করে বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৪ আনসার ব্যাটালিয়ান পরিচালক ও জেলা কমান্ড্যান্ট (অতিঃদায়িত্ব) পটুয়াখালী মোল্লা আবু সাঈদ, উক্ত র‌্যালী ও গাছের চারা বিতরনে উপস্থিত ছিলেন উপজেলা আনসার ওভিডিপি কর্মকর্তা কলাপাড়া আফজাল হোসেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা গলাচিপা মোঃ শহিদুল ইসলাম, উপজেলা আনসার ওভিডিপি কর্মকর্তা দশমিনা মোঃ হাসানুর রহমান, উপজেলা আনসার ওভিডিপি কর্মকর্তা মির্জাগঞ্জ মোঃ সাজিদ, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক সদর দিলিপ চন্দ্র মহেশ সহ জেলা ও উপজেলার কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। পরে জেলা কার্যালয় ক্যাম্পাসে ৫০ টি গাছের চারা রোপন করেন আনসার ভিডিপি কর্মকর্তা ও সদস্যরা।
৩৪ আনসার ব্যাটালিয়ান পরিচালক ও জেলা কমান্ড্যান্ট মোল্লা আবু সাঈদ জানান, মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচীর পরিকল্পনা গ্রহন করেছে। তারই অংশ হিসেবে পটুয়াখালীতে দুই হাজার একশত ফলজ ও ভেষজ গাছের চারা বিতরন করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network