১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে নারী আইনজীবীকে পোটানো অভিযোগে শ্লীলতাহানী মামলা বাউফলে হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ২৫ লক্ষ টাকার ক্ষতি গলাচিপায় আওয়ামী লীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল উপজেলা চেয়ারম্যান কর্তৃক নির্যাতিত নারী আইনজীবীর পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন কলাপাড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার সংবাদ সম্মেলন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অভিনন্দন জানিয়েছে পটুয়াখালীতে সভাপতি প্রার্থী হৃদয় আশিষ মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে গলাচিপায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন গলাচিপা ও রাঙ্গাবালীতে নেই কোনো আবহাওয়া অফিস

গলাচিপায় অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় রবিবার সকালে ঢাকা-গলাচিপা এম ভি বাগেরহাট-২ লঞ্চ থেকে অজ্ঞাতনামা এক নারীর (১৮) লাশ উদ্ধার করেছে গলাচিপা থানা পুলিশ। শনিবার রাতে লঞ্চে দ্বিতীয় তলার ডেকের যাত্রী অজ্ঞাতনামা ওই নারী অসুস্থ হয়ে বমি করে মারা যায়। ফুড পয়েজন খেয়ে সে মারা যেতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ জানান, শনিবার সন্ধ্যায় ঢাকার সদরঘাট থেকে অজ্ঞাতনামা ওই নারী ও এক যুবক একসাথে লঞ্চে ওঠে। পথিমধ্যে যুবকটি ফতুল্লা লঞ্চঘাটে নেমে যায়। ওই রাতেই লঞ্চে অসুস্থ হয়ে বমি করে অজ্ঞানামা ওই নারী মারা যায়। তার আশে পাশে কোন নিকট আত্মীয়-স্বজন নেই। তাকে কেউ চিনতে পারছে না। তার বাড়ি সম্ভবত এ অঞ্চলে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network