১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে নারী আইনজীবীকে পোটানো অভিযোগে শ্লীলতাহানী মামলা বাউফলে হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ২৫ লক্ষ টাকার ক্ষতি গলাচিপায় আওয়ামী লীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল উপজেলা চেয়ারম্যান কর্তৃক নির্যাতিত নারী আইনজীবীর পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন কলাপাড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার সংবাদ সম্মেলন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অভিনন্দন জানিয়েছে পটুয়াখালীতে সভাপতি প্রার্থী হৃদয় আশিষ মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে গলাচিপায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন গলাচিপা ও রাঙ্গাবালীতে নেই কোনো আবহাওয়া অফিস

রাঙ্গাবালীতে শান্তিপূর্নভাবে মানববন্ধন করল লঞ্চ যাত্রীরা

আপডেট: সেপ্টেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় নিয়মিতভাবে এমভি জাহিদ ও এমভি সুন্দরবন লঞ্চ চলাচলের দাবীতে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে রাঙ্গাবালী লঞ্চঘাট থেকে রাঙ্গাবালী সদর ইউপি চেয়ারম্যান মু. সাইদুজ্জামান মামুন এর নেতৃত্তে এবং যাত্রী কল্যাণের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঢাকা থেকে এমভি জাহিদ ও এমভি সুন্দবন লঞ্চের দৈনিক কমপক্ষে একটি করে লঞ্চ যাতায়াতের দাবী করে লঞ্চ মালিকসহ সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করে এ মানববন্ধনে বক্তব্য রাখেন সাইদুজ্জামান মামুন, ফয়সাল আহমেদ, মনির হোসেন প্রমুখ।
উল্লেখ্য, দেশের দক্ষিন অঞ্চলের বৃহত্তম বানিজ্যিক কেন্দ্র দ্বীপ উপজেলা রাঙ্গাবালী থেকে দৈনিক শতশত যাত্রী ঢাকা যাতায়াত করে।
এমভি সুন্দরবন লঞ্চটি ঢাকা টু রাঙ্গাবালী প্রতিনিয়ত থাকবে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানায়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network