১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে নারী আইনজীবীকে পোটানো অভিযোগে শ্লীলতাহানী মামলা বাউফলে হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ২৫ লক্ষ টাকার ক্ষতি গলাচিপায় আওয়ামী লীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল উপজেলা চেয়ারম্যান কর্তৃক নির্যাতিত নারী আইনজীবীর পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন কলাপাড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার সংবাদ সম্মেলন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অভিনন্দন জানিয়েছে পটুয়াখালীতে সভাপতি প্রার্থী হৃদয় আশিষ মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে গলাচিপায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন গলাচিপা ও রাঙ্গাবালীতে নেই কোনো আবহাওয়া অফিস

পটুয়াখালীতে মদন মোহন জিউর আখরাবাড়ী মন্দিরের ভবন নির্মান কাজের উদ্বোধন অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালী পৌরসভাধীন পুরান বাজারে অবস্থিত দীর্ঘ দিনে পুরনো শ্রী শ্রী মনদ মোহন জিউর আখরাবাড়ী মন্দিরের ৫তলা ভবন নির্মান কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
১ সেপ্টেম্বর রবিবার সকাল ১০টায় মন্দির ভবন নির্মান উপলক্ষে আলোচনা সভায় মন্দিরের সহ-সভাপতি তরুন কুন্ডু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. গোলাম সরোয়ার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান সৈয়দ সোহেল, বিশিষ্ঠ ব্যবসায়ী ও যুবলীগ নেতা মোঃ হাফিজুর রহমান, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্রেসক্লাবের সদস্য সচিব এ্যাড. কাজল বরন দাস, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জাহিদ হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন বিশিষ্ঠ ব্যবসায়ী শিবু লাল দাস সহ মন্দির নির্মান কমিটির সদস্যবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তরা মন্দির ভবন নির্মান কাজ সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য কমিটির সকলকে তৎপর থেকে কাজ করার জন্য অুরোধ করেন এবং সকলকে নির্মানকাজে সহযোগিতা করারও অনুরোধ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network