১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে নারী আইনজীবীকে পোটানো অভিযোগে শ্লীলতাহানী মামলা বাউফলে হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ২৫ লক্ষ টাকার ক্ষতি গলাচিপায় আওয়ামী লীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল উপজেলা চেয়ারম্যান কর্তৃক নির্যাতিত নারী আইনজীবীর পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন কলাপাড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার সংবাদ সম্মেলন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অভিনন্দন জানিয়েছে পটুয়াখালীতে সভাপতি প্রার্থী হৃদয় আশিষ মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে গলাচিপায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন গলাচিপা ও রাঙ্গাবালীতে নেই কোনো আবহাওয়া অফিস

পটুয়াখালীতে ১০মাসের শিশুর মৃত্যুর দায়ী জ্বীন দাবী পরিবারের ॥ তবে কোন ক্লু পায়নি পুলিশ!

আপডেট: আগস্ট ৩০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালীর দুমকিতে মায়ের সাথে ঘুমে থাকা ১০ মাসের এক শিশু পুত্র রামিম’র লাশ পার্শ্ববর্তি খালের পানিতে ভাসমান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের পক্ষ থেকে দাবী করা হচ্ছে যে রামিমের মৃত্যুর জন্য দায়ী জ্বীন।
বুধবার বিকেল সাড়ে ৪টায় উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বশির শরীফের ১০মাসের শিশুপুত্র রামিমের লাশ নিজ বাড়ির পার্শ্ববর্তি খালে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে শিশুর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়ে দেয়। তবে শিশুটির মৃত্যুর প্রকৃত রহস্য জানাযায়নি।
স্থানীয় সূত্রে জানাযায়, গত মঙ্গলবার পরিবারের সবার সাথে রাতের খাবার শেষে শিশুটিকে নিয়ে তাঁর মা আসমা বেগম ঘুমাতে যায়। ভোররাতে ঘুম ভাঙ্গার পর বিছানায় না দেখে শিশুটির খোঁজ পড়ে। সম্ভাব্য সবখানে খোঁজাখুজি করে পাওয়া যাচ্ছিল না। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে প্রতিবেশীরা খালে শিশুটির ভাসমান লাশ দেখে ডাকচিৎকার করলে বাড়ির লোকজন ঘটনাস্থলে ছুটে যায়। খবর পেয়ে থানা পুলিশ গিয়ে শিশুর লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এদিকে সন্তান শোকে পাগলপ্রায় শিশুর মা বার বার মূর্ছা যাচ্ছেন। ‘ঘুমের শিশুটি কিভাবে খালের পানিতে গেলো, নাকি কেউ তুলে নিয়ে পানিতে ফেলে দিয়েছে ? এ প্রশ্নের জবাব এখনও রহস্যাবৃত। পরিবারের পক্ষ থেকে জ্বীনে নিয়ে পানিতে ফেলেছে বলে দাবী করা হচ্ছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network