১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে নারী আইনজীবীকে পোটানো অভিযোগে শ্লীলতাহানী মামলা বাউফলে হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ২৫ লক্ষ টাকার ক্ষতি গলাচিপায় আওয়ামী লীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল উপজেলা চেয়ারম্যান কর্তৃক নির্যাতিত নারী আইনজীবীর পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন কলাপাড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার সংবাদ সম্মেলন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অভিনন্দন জানিয়েছে পটুয়াখালীতে সভাপতি প্রার্থী হৃদয় আশিষ মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে গলাচিপায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন গলাচিপা ও রাঙ্গাবালীতে নেই কোনো আবহাওয়া অফিস

পটুয়াখালীতে উৎসব মুখর পরিবেশে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালন

আপডেট: আগস্ট ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা,পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে উৎসব মুখর পরিবেশে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত।
২৩ আগস্ট শুক্রবার সকাল ১০টায় হিন্দু সমাজগৃহে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী’র সভাপতিত্বে ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক কাজল বরন দাসের সঞ্চালনায় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব আলোচনাস ভায় প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান (পিপিএম), জেলা হিন্দু বৌদ্ধখ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি অতুল চন্দ্র দাস, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাডভোকেট কমল দত্ত,   সাবেক সিভিল সার্জন ডাঃ জগন্নাথ পাল, হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের উপ-পরিচালক মুকুল বিশ্বাস, মধূসূদন কৃষ্ণ ব্র²চারী।
পরে প্রধান অতিথি সংসদ সদস্য এড. মোঃ শাহজাহান মিয়া কর্তৃক মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন এবং বেলুন উড়ানোর মধ্য দিয়ে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় ও আলোচনা সভায় সনাতন ধর্মালম্বী হিন্ধু সম্প্রদায়ের শত শত নারী-পুরুষ, কিশোর-কিশোরী অংশগ্রহন করেন।
এসময় র‌্যালী ও আলোচনা সভায় হিন্দু সম্প্রদায়ের অসংখ্য নারী-পুরুষ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন কমিটির আয়োজনে পটুয়াখালী হিন্দু সমাজ গৃহে সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরন, ১৫ দিন ব্যাপী শ্রীমদ্ভগবদ্ পাঠ ও পদাবলী কীর্তনের আয়োজন করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network