১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে নারী আইনজীবীকে পোটানো অভিযোগে শ্লীলতাহানী মামলা বাউফলে হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ২৫ লক্ষ টাকার ক্ষতি গলাচিপায় আওয়ামী লীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল উপজেলা চেয়ারম্যান কর্তৃক নির্যাতিত নারী আইনজীবীর পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন কলাপাড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার সংবাদ সম্মেলন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অভিনন্দন জানিয়েছে পটুয়াখালীতে সভাপতি প্রার্থী হৃদয় আশিষ মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে গলাচিপায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন গলাচিপা ও রাঙ্গাবালীতে নেই কোনো আবহাওয়া অফিস

পটুয়াখালীতে পায়রা সেতু নির্মাণ কাজে স্ক্যাভেটরের ধাক্কায় নির্মাণ শ্রমিক নিহত

আপডেট: আগস্ট ২০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা,পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে পায়রা সেতুতে স্ক্যাভেটরের ধাক্কায় মোঃ সহিদুল ইসলাম হাওলাদার (৪০) নামের একজন নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ১০টায় এ দুর্ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শী নির্মাণ শ্রমিক মোঃ ইসমাইল জানায়, লেবুখালী ফেরীঘাটে নির্মাণাধীন পায়রা সেতুতে ভারী মালামাল স্থানান্তরকালে স্ক্যাভেটরের ধাক্কায় নির্মাণ শ্রমিক সহিদুল ইসলাম (৪০) গুরুতর আহত হয়। অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তার মৃত্যু ঘোষনা করেন। নিহত শ্রমিক সহিদুল ইসলামের গ্রামের বাড়ি পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের বদরপুর গ্রামে বলে জানা যায়। তার পিতার নাম আবদুর রহমান হাওলাদার।
এদিকে দুর্ঘটনার পর পরই নির্মাণাধীন সেতু প্রকল্পের সংরক্ষিত এলাকার সকল প্রবেশ পথ বন্ধ করে দেয় চায়না ঠিকাদার কর্তৃপক্ষ। খবর পেয়ে দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল মো: ফারুক আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন।
এ ব্যপারে ওসি মনিরুজ্জামানের সাথে কথা বলে জানা যায় এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। তিনি আরো বলেন প্রজক্ট কর্মকর্তাদের সাথে কথা বলেছি তারা বলেছেন নির্মান কার্যে অসাবধানতার জন্য এরকম দুর্ঘটনা ঘটতে পারে তবে আমরা শ্রমিকদের নিয়ে বসে নিহতের পরিবারকে ক্ষতিপূরন দেয়ার ব্যবস্থা করবো।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network