১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে নারী আইনজীবীকে পোটানো অভিযোগে শ্লীলতাহানী মামলা বাউফলে হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ২৫ লক্ষ টাকার ক্ষতি গলাচিপায় আওয়ামী লীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল উপজেলা চেয়ারম্যান কর্তৃক নির্যাতিত নারী আইনজীবীর পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন কলাপাড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার সংবাদ সম্মেলন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অভিনন্দন জানিয়েছে পটুয়াখালীতে সভাপতি প্রার্থী হৃদয় আশিষ মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে গলাচিপায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন গলাচিপা ও রাঙ্গাবালীতে নেই কোনো আবহাওয়া অফিস

ডেঙ্গুতে কেড়ে নিল গৃহবধূর লিপির প্রাণ

আপডেট: আগস্ট ১৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
অবশেষে ডেঙ্গুর ছোবলে মুত্যৃর মুখে ঢলে পড়লেন গৃহবধূ লিপি রাণি দাস (২২)। ঢাকার বাংলাবাজারে ডেঙ্গু আক্রান্ত হয়ে মিটফোর্ট হাসপাতালে ভর্তি হয়ে শুক্রবার দিবাগত রাত চারটার দিকে তার মৃত্যু হয়। লিপি রাণি গলাচিপা উপজেলার রতনদীতালতলী ইউনিয়নের নিমহাওলা গ্রামের বিমল চন্দ্র দাসের স্ত্রী। লিপির লাশ শেষ শেষ কৃত্যানুষ্ঠানের জন্য শনিবার গ্রামের বাড়ি আনা হয়েছে।

লিপি রাণির ভাগ্নে বিমল বিরেণ দাস জানান, লিপির স্বামী বিমল ঢাকা বাংলাবাজার সেলুনে কাজ করত। গত ৪-৫ মাস আগে আড়াই মাসের কন্যা শিশু পরি ও স্ত্রীকে ঢাকা বাংলাবাজার স্বামীর কাছে যায়। সেখানে গত বুধবার জ্বর হলে ডেঙ্গু সনাক্ত করা হয়। এর পর মিটফোর্ট হাসপাতালে ভর্তি করা হলে মৃত্যুর সাথে লড়াই করে শুক্রবার দিবাগত রাত চারটার দিকে লিপির মৃত্যু হয়। শনিবার গ্রামের বাড়ি গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের নিমহাওলা পারিবারিক শ্বশানে শেষকৃত্যানুষ্ঠান করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network