২১শে আগস্ট, ২০১৯ ইং, বুধবার

আলিমাবাদে মাদকের সাম্রাজ্য, নেপথ্যে বাবুল বয়াতী

আপডেট: আগস্ট ১০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : মেহেন্দিগঞ্জ উপজেলার আলিমাবাদ ইউনিয়নের পাতাবুনিয়া স্কুল মাঠে স্কুল চলাকালিন সময় ০৭.০৮.২০১৯ তারিখ বেলা ১০.৩০ সময় গাগরািয়ার আরিফ নামের এক হুন্ডা চালকে গাঁজাসহ স্থানীয়রা আটক করেন। স্কুল ও কলেজের ছাত্ররা আরিফকে গাঁজাসহ ধরে উত্তম মাধ্যম দিয়ে পুলিশকে দিবে ঠিক এসময় স্থানীয় বাবুল বয়াতী নামের এক প্রভাবশালী নেতা গাঁজা বহন কারির সকল দায় দায়িত্ব নিয়ে তাকে ছারিয়ে নিয়ে যায়। এসময় মেহেদি ও নিয়াজ সহ স্থানীয় অনেকে বাধা দেওয়ার চেষ্টা করলে বাবুল বয়াতী তাদের সাথে ব্যাপক বাক বিতন্ডায় জড়িয়ে পরেন।

এ বিষয় পাতাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জহির স্যার এর মুঠোফোনে জানতে চাইলে তিনি ঘটনাটি স্বীকার করে জানান, আমি বলেছিলাম গাঁজাসহ ওকে ( আরিফ ) থানায় সপর্দ করতে কিন্তু পরে তাকে ছাড়িয়ে নিয়ে গেছে বলে শুনেছি। এ বিষয় বাবুল বয়াতীর মুঠোফোনে জানতে চাইলে আরিফকে গাঁজাসহ ছাড়িয়ে নেওয়ার কথা শিকার করে তিনি বলেন, ছেলেটা গরিব মানুষ ওকে মারধোর করতে দেখে আমি তাকে ছাড়িয়ে নিয়ে এসেছি। আর বাবুল বয়াতির ছারিয়ে নেয়ার বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে এলাকাবসী।

বাবুল বয়াতি বিএনপি থেকে আওয়ামীলীগে অণুপ্রবেশ করে আওয়ামীলীগের ভাবমূর্তি নষ্ট করার জন্য আলিমাবাদে ব্যক্তিগত ক্ষমতা খাটিয়ে বিভিন্ন মাদক দ্রব্য যেমন গাজা ইয়াবা ইত্যাদি ব্যবসায়ীদেরকে আস্রয় দেন এবং সে নিজেও মাদক ব্যবসায় জরিত সে একজন প্রকৃত মাদক ব্যবসায়ি তার শাস্তি হওয়া উচিত। এরকম ক্ষমতা বান ব্যক্তিদের জন্যই আজকের সমাজের যুবকরা মাদক সেবনে জরিয়ে পরে হয়ে যায় ঘরছারা,তাই এলকাবাসী সংশ্লিষ্ট সকল জনগন এ বিষয় জরিত বাবুল সহ সকলকে আইনের আওতায় নিয়ে উপযুক্ত শাস্তির চাচ্ছেন এলাকাবাসী।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network