২১শে আগস্ট, ২০১৯ ইং, বুধবার

ঈদুল আযাহ উপলক্ষে পটুয়াখালীতে র‌্যাব- ৮ কঠোর নিরাপত্তা

আপডেট: আগস্ট ৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধিঃ- ঈদ, কুরবানী ও পুজাপার্বন এলেই একশ্রেনীর অপরাধীর সক্রিয় হয়ে উঠে। বিগত দিনগুলোতে দেখাগেছে এসব অপরাধীর হাতে দুর দুরান্ত থেকে আগত সাধারন মানুষ লুটপাট ছিনতাই সহ শারীরিক নির্যাতনের শিকার হয়েছে।এবছর আসন্ন ইদুল আযাহ সামনে রেখে আইন শৃংঙ্খলা বাহিনীর পক্ষ থেকে পটুয়াখালীতে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। দুর দুরান্ত থেকে আসা ঘর মুখো মানুষের প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে পুলিশের সাথে র‌্যাব- ৮ পটুয়াখালী ক্যাম্পের নিরাপত্তা চোখে পড়ার মত।

যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে লঞ্চঘাট বাস টারমিনাল সড়ক মহাসড়ক সহ গুরুত্বপূর্ন স্থানগুলোতে র‌্যাব ৮ পটুয়াখালী ক্যাম্পের সাদা পোশাকধারী ও টহল দলের তৎপরতা দেখাগেছে। গুরুত্বপূর্ন এসব স্থানগুলোতে বসানো হয়েছে র‌্যাবের চেকপোষ্ট। চেকপোষ্টগুলোতে ব্যবহার করা হচ্ছে আধুনিক যন্ত্রপাতি।

র‌্যাব- ৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার, সিনিয়র এ এস পি, সোয়েব আহমেদ খান জানান, ঘরমুখো মানুষের দুর্ঘব লাঘব ও সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে র‌্যাব- ৮ পটুয়াখালী ক্যাম্প নিরালস ভাবে কাজ করে যাচ্ছে। লঞ্চ ঘাট, বাস ষ্টেশন , সড়ক, মহা সড়ক সহ গুরুত্বপূর্ন স্থান গুলোতে র‌্যাবের চেকপোষ্ট সহ সাদা পোশাকে কড়া নজরদারী ও টহল দলের তৎপরতা যোরদার করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network