২১শে আগস্ট, ২০১৯ ইং, বুধবার

পবিপ্রবি’র ৩৭ মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

আপডেট: আগস্ট ৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৩৭ জন অসচ্ছল, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে ৫ হাজার টাকা করে শিক্ষা বৃত্তি প্রদান করেছে বিএনএফ ও পিএসএস। বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন (বিএনএফ)’র সহযোগিতা ও পল্লী সেবা সংঘ (পিএসএস)’র যৌথ উদ্যোগে এ শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।
বৃহস্পতিবার সকালে পবিপ্রবি’র কৃষি অনুষদের সেমিনার হলে দুমকি উপজেলা নির্বাহী অফিসার শঙ্কর কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও পল্লী সেবা সংঘ (পিএসএস)’র নির্বাহী পরিচালক মোঃ হোসাইন আহমাদ কবির’র পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো: হারুনর রশিদ।

অনুষ্ঠানে প্রো-ভিসি প্রফেসর মোহাম্মদ আলী, ল্যান্ড ম্যানেজমেন্ট এন্ড এডমিনেষ্ট্রেশন অনুষদের ডিন আ.ক.ম মোস্তফা জামান, কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ গোলাম রাব্বানী আকন্দ, বিজনেস এডমিনেষ্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট অনুষদের ডিন প্রফেসর বদিউজ্জামান, এ্যানিমাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন ড. মো মামুনুর রশীদ, ফিশারিজ সায়েন্স অনুষদের ডিন ড. মোঃ লোকমান হাকিম প্রমুখ বিশেষ অতিথির বক্তৃতা করেন। অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের অন্যান্য শিক্ষক-কর্মকর্তা, এনজিও প্রতিনিধি এবং বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network