২১শে আগস্ট, ২০১৯ ইং, বুধবার

পটুয়াখালীতে মাদক সম্রাট হিরা র‌্যাবের হাতে গ্রেফতার

আপডেট: আগস্ট ৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালীর আলোচিত মাদক সম্রাট হিরা তালুকদার র‌্যাবের হাতে ইয়াবা ও হিরোইন সহ আটক।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে, চিহ্নত মাদক ব্যবসায়ী হিরা তালুকদার শহরের বিভিন্ন এলাকায় ইয়াবা ট্যাবলেট ও হিরোইন মাদক সেবক সেবীদের নিকট ক্রয়ে বিক্রয়ে করে আসছে।

প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে র‌্যাবের একটি গোয়েন্দা দল শহরের তিতাস সিনেমা সংলগ্ন হিরা তালুকদারের অবস্থান নিশ্চিত করে মাদক ক্রয়ে বিক্রয়ের সত্যতা পায় র‌্যাব । পরে পটুয়াখালী ক্যাম্পেরে কোম্পানী কমান্ডার সিনিয়র এ এস পি, সোয়েব আহমেদ খান এর নেতৃত্বে র‌্যাবের একটি টহল দল ঘটনা স্থলে পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে হিরা তালুকদারকে আটক করে।

এসময় উপস্থিত জনসম্মূখে তার দেহ তল্লাসী করে অভিনব পন্থায় লুকানো অবস্থায় ৩৬ ইয়াবা ট্যাবলেট ও ১০ পুরিয়া ৩ গ্রাম হিরোইন উদ্ধার করে র‌্যাব। পরে র‌্যাব জব্দকৃত আলামত সহ গ্রেফতার কৃত আসামীকে পটুয়াখালী সদর থানায় হস্তোন্তর করে। থানা সুত্রে জানাগেছে, র‌্যাবের গ্রেফতারকৃত আসামী হিরা তালুকদার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে ইয়াবা ফেন্সিডিলের একাধিক মামলা রয়েছে সদর থানায়।

বিভিন্ন সুত্রমতে জানাগেছে, র‌্যাবের হাতে আটক হিরা শহরের ৩নং ওয়ার্ডের বাসিন্দা মনু তালুকদারের বড় ছেলে সে দির্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জরিত। আইন শৃংখ্যলা বাহিনী সদর ফাঁড়ি পুলিশ, ডিবি পুলিশ, সদর থানা ও র‌্যাব কর্তৃক মাদকের ছোট বড় অসংখ্য চালান সহ একাধিক বার গ্রেফতার হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network