২১শে আগস্ট, ২০১৯ ইং, বুধবার

বরিশাল বিভাগের শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক পুরুস্কার পেলেন লেঃ আবদুল ওয়ালিদ

আপডেট: আগস্ট ১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বেতাগী (বরগুনা) প্রতিনিধি : জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ র বরিশাল বিভাগের শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত হয়ে পুরুস্কার পেলেন লেঃ আবদুল ওয়ালিদ।

তিনি বেতাগী সরকারি কলেজের ইসলাম ইতিহাস বিভাগের প্রধান ও বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) নৌ-শাখা, খুলনা ফ্লোটিলার ডি কোম্পানির কমান্ডার।

১৯৯৩ সাল থেকে বেতাগী কলেজ বিএনসিসির সাথে যুক্ত হয়ে জাতীয় কুচকাওয়াজে ২৩ বারসহ বিভিন্ন সামরিক প্রশিক্ষণে ভারপ্রাপ্ত অফিসারের দায়িত্ব পালন করেন।

জাতীয় শিক্ষা সপ্তাহ -২০১৯ র উপজলা,জেলা পর্যায় নির্বাচিত হয়ে বৃহস্পতিবার (০১ আগস্ট) জেলা শিক্ষা অফিসের আয়োজনে বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এক পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথিদের হাত থেকে পুরুস্কার গ্রহন

এতে প্রধান অতিথি ছিলেন, বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ,বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন পিপিএম,বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন বেগম। সভাপতিত্ব করেন, জেলা শিক্ষা কর্মকর্তা(ভারপ্রাপ্ত) মোঃ শাহাদৎ হোসেন।

এর আগে গত ২৭ জুলাই বরিশালের বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক আঞ্চলিক শিক্ষা পরিচালক প্রফেসর মোঃ হোসেনের হাত থেকে বরিশাল বিভাগের শ্রেষ্ঠত্ব অর্জন করে পুরুস্কার ও সনদ গ্রহন করে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network