২১শে আগস্ট, ২০১৯ ইং, বুধবার

পটুয়াখালী জেলা মহিলা পরিষদের ৫ম সম্মেলনে নতুন কমিটি গঠন

আপডেট: জুলাই ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা,পটুয়াখালী প্রতিনিধিঃ বাংলাদেশ মহিলা পরিষদ পটুয়াখালী জেলা শাখার ৫ম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার মহিলা পরিষদ কার্যালয় মিলনায়তনে জেলা মহিলা পরিষদের সহ-সভাপতি পুষ্প রানী সাহা এর সভাপতিত্বে ও আন্দোলন সম্পাদক শিরিন নাহারের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসাবে জাতীয় পতাকা উত্তোলন করেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম সরোয়ার, সংগঠনের পতাকা উত্তোলন করেন সহ-সভাপতি পুষ্প রানী সাহা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারন সম্পাদক শ.ম দেলোয়ার হোসেন দিলিপ, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড মোতালেব মোল্লা, মহিলা পরিষদ বরিশাল জেলা কমিটির প্রশিক্ষন, গবেষনা ও পাঠাগার সম্পাদক মলিনা মন্ডল, সহ-সাধারন সম্পাদক প্রতিমা সরকার, কেন্দ্রীয় কমিটির সদস্য সুনন্দা সমাদ্দার, পুষ্প চক্রবর্তী, দুমকি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত সকলের সর্ব সম্মতিক্রমে দীপালী রানী রায়কে সভাপতি ও শিরিন নাহারকে সাধারন সম্পাদক করে ২২ সদস্য বিশিস্ট বাংলাদেশ মহিলা পরিষদ জেলা শাখার নতুন কমিটি ঘোষনা করেন মহিলা পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য সুনন্দা সমাদ্দার।
কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি জাহানারা বেগম, পুষ্প রানী সাহা, রীতা রানী সাহা, সালেহা বেগম, বেগম সুরাইয়া ও অনিমা বসাক, সহ-সাধারন সম্পাদক নাসিরা আক্তার, সাংগঠনিক সম্পাদক সাহানা আক্তার মুক্তা, অর্থ সম্পাদক তাপসী কর্মকার, লিগ্যাল এইড সম্পাদক ইসমত আরা বেগম, আন্দোলন সম্পাদক মাহফুজা ইসলাম হেলেন, প্রশিক্ষ, গবেষনা ও পাঠাগার সম্পাদক রাশিদা বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিকা চন্দ, সমাজ কল্যান সম্পাদক সীমা সরকার শোভা, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোসাঃ তাহের আলী, পরিবেশ সম্পাদক মিনতি দত্ত। সদস্য মলিনা মন্ডল, ফেরদৌসী বেগম নাজমা, নাজমা বেগম, আরতী হাওলাদার ও সাহেরা বেগম।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network