২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম

আজ ১১ জুলাই শহীদ মাহমুদুর রহমান পলাশ’র ১৪ তম মৃত্যুবার্ষিক উপলক্ষে বিভিন্ন কর্মসূচীর আয়োজন

আপডেট: জুলাই ১০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা, পটুয়াখালী ঃ সাবেক মহিলা সাংসদ মিসেস লুৎফুন নেছা ও জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা এর বড় ছেলে সাবেক ছাত্রনেতা ও জেলা যুবলীগ নেতা শহীদ মাহমুদুর রহমান পলাশের ১৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনায় আজ ১১ জুলাই জেলা আওয়ামীলীগ, যুবলীগ ও পরিবারের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়েছে।
কর্মসূচীর মধ্যে রয়েছে – ১১ জুলাই, বৃহষ্পতিবার, সকাল ৯ ঘটিকায় টাউন জৈনকাঠী জৈনপুরী হুজুরের খানকায় কবরস্থানে পুষ্পস্তবক অর্পন, দোয়া ও কোরআনখানী, আসর বাদ পুরান বাজার জামে মসজিদ ও টাউন জৈনকাঠী জৈনপুরী হুজুরের খায়কায় দোয়া মিলাদ মাহফিল, মাগরীব বাদ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং এশার নামাজ বাদ পুরান বাজার জামে মসজিদে দোয়া মিলাদ অনুষ্ঠিত হবে। এছাড়া পৌরসভাস্থ বিভিন্ন মসজিদে আছর বাদ দোয়া মিলাদের আয়োজন করা হয়েছে।
উক্ত সকল অনুষ্ঠানে আপনাদের সকলকে যথা সময়ে উপস্থিত থেকে শহীদ মাহমুদুর রহমান পলাশ এর রূহের মাগফেরাত কামনায় বিশেষ ভাবে অনুরোধ করেছেন তার পরিবারবর্গ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network