২০শে জুলাই, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
পটুয়াখালী বাহের মৌজ গ্রামে জমি জমার জেরে কৃষকের বসত ঘর ভাংচুর ২ভরি স্বর্ন ও ২৬ হাজার টাকা লুট তহসিলদার মনিরুজ্জামান শার্ট খুলে, গলায় গামছা জড়িয়ে লুঙ্গী পরা অবস্থায় অফিসে ডিউটি করেন রাঙ্গাবালীতে সাংবাদিকের ওপর হামলা ও ক্যামেরা ভাঙচুর বঙ্গবন্ধু’র শাহাদাৎ বার্ষিকী পালন ও চারা রোপন উপলক্ষ্যে দশমিনায় অবহিত করন সভা মহিপুরে খাস জমিতে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক পটুয়াখালী পৌরসভা কার্যালয়ে তালা সেবা থেকে ‘বঞ্চিত পৌর নাগরিকবৃন্দ’ হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুতে পটুয়াখালীতে বিভিন্ন নেতৃবৃন্দের শোক দশমিনায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত পটুয়াখালীর ভুরিয়া ও কমলাপুর ইউপি নির্বাচনে নির্বাচিত হলেন যারা

পটুয়াখালীতে পল্লী বিদ্যুতের লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১ জনের মৃত্যু

আপডেট: জুলাই ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় পল্লী বিদ্যুতের চোরাই লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ কাদের আকন (৭৫) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনাটি ঘটেছে রোবরার দুপুর আড়াইটার দিকে মির্জাগঞ্জ থানার উত্তর পাশের্^।
জানা যায়, হাকিম মাস্টারের বাসা থেকে ৩০০ গজ দুরে মির্জাগঞ্জ আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড অফিসে দীর্ঘ তিন বছর যাবৎ পল্লী বিদ্যুতের একটি চোরাই লাইন ব্যবহার করে আসছে। লাইনটি কাদের আকনের বাসার পিছনের বাগানের মধ্য দিয়ে নেয়া হয়ে ছিল। ঘটনার দিন কাদের আকন বাগানে কলা গাছ কাটতে গেলে চোরাই লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। পরে স্থানীয় লোকজন মির্জাগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসে খবর দিলে তারা এসে লাইনের সংযোগ বিচ্ছিন্ন করে দিয়ে যায়। এ ব্যপারে মির্জাগঞ্জ পল্লী বিদ্যুতের পরিদর্শক মোঃ কামরুজ্জামানের সাথে কথা বললে তিনি জানান এ চোরাই লাইনের বিষয়ে তারা কিছু জানে না। কিন্তু এলাকাবাসীর কথা পল্লী বিদ্যুতের লাইনম্যানদের সাথে চুক্তি করে দীর্ঘদিন এ চোরাই লাইন চালিয়ে যাচ্ছিল। এবিষয়ে পটুয়াখালী পল্লী বিদ্যুতের জিএম মনোয়ার কুমার বিশ^াস এর সাথে কথা বললে তিনি জানান, যদি লাইনটি রাস্তা থেকে দেখা যায় তাহলে মির্জাগঞ্জের পরিদর্শকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। মির্জাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এঘটনায় নিহতের পরিবারে কান্নার মাতম চলছে, তারা সুষ্ঠু দতন্তের মাধ্যমে জড়িত সকলের বিচার দাবী করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network