২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ছাত্র রাজনীতিতে দক্ষ হৃদয় আশীষ

আপডেট: জুলাই ৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা, পটুয়াখালী:

 পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হলেন দক্ষ সংগঠক হৃদয় আশীষ।তৃনমুল পর্যায় থেকে উঠে আসা ছাত্রলীগের কর্মী আশীষ কুমার হৃদয়।

পটুয়াখালী সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ে অধ্যায়নরত অবস্থায় ছাত্রলীগের ও বঙ্গবন্ধুর আদর্শের প্রেমে পড়ে যায় হৃদয় আশীষ। স্কুল ছাত্ থাকা অবস্থায় ছাত্রলীগের সকল কর্মকান্ডের সাথে জড়িয়ে পড়েন হৃদয় আশীষ। তখন থেকেই রাজনৈতিক জীবন শুরু তার।

মাধ্যমিক পাশের পরে মেধাবী এই ছাত্র ২০১৫ সালের জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটিতে উপ- তথ্য ও গবেষণা সম্পাদক হিসেবে নির্বাচিত হয়ে দক্ষতার সাথে সেই দায়িত্ব পাল করেন।সেখান থেকে তিনি তার সাংগঠনিক দক্ষতার পরিচয় দিয়ে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হন। শুধু রাজনীতি নয়,বিদ্যালয় জীবন থেকেই হৃদয় আশীষ সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত।

২০০৯ সালে পটুয়াখালীর অন্যতম প্রধান সাংস্কৃতিক সংগঠন সুন্দরমের সাথে যুক্ত থেকে সাংস্কৃতিক কর্মী ও সংগঠক হিসেবে পটুয়াখালীর মানুষের কাছ থেকে ভালোবাসা ও জনপ্রিয়তা অর্জন করেন হৃদয় আশীষ।তার অভিনীত বেশ কয়েকটি নাটক বাংলাদেশ টেলিভিশনে সম্প্রচার হয়।

তিনি বর্তমানে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, পটুয়াখালীর অন্যতম প্রধান সাংস্কৃতিক সংগঠন সুন্দরমের প্রচার সম্পাদক,জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘরের পটুয়াখালীর শাখা আসর পটুয়া খেলাঘর আসরের প্রচার সম্পাদক, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা পটুয়াখালী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক,পটুয়াখালী আবৃত্তি মঞ্চের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন।

হৃদয় আশীষ বলেন,প্রথমেই জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি উপহার দেওয়ায় আমি কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এবং জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

আমি কর্মে বিশ্বাস করি কর্ম যদি ভালো হয় তবে ফলটাও ভালো হবে এটাই সত্য। জেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সকল নেতৃবৃন্দকে আমার প্রনঢালা মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন।

 আমরা বিশ্বাস করি বর্তমান কমিটি জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে ব্যাপক ভুমিকা পালন করবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network