২০শে জুলাই, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
পটুয়াখালী বাহের মৌজ গ্রামে জমি জমার জেরে কৃষকের বসত ঘর ভাংচুর ২ভরি স্বর্ন ও ২৬ হাজার টাকা লুট তহসিলদার মনিরুজ্জামান শার্ট খুলে, গলায় গামছা জড়িয়ে লুঙ্গী পরা অবস্থায় অফিসে ডিউটি করেন রাঙ্গাবালীতে সাংবাদিকের ওপর হামলা ও ক্যামেরা ভাঙচুর বঙ্গবন্ধু’র শাহাদাৎ বার্ষিকী পালন ও চারা রোপন উপলক্ষ্যে দশমিনায় অবহিত করন সভা মহিপুরে খাস জমিতে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক পটুয়াখালী পৌরসভা কার্যালয়ে তালা সেবা থেকে ‘বঞ্চিত পৌর নাগরিকবৃন্দ’ হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুতে পটুয়াখালীতে বিভিন্ন নেতৃবৃন্দের শোক দশমিনায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত পটুয়াখালীর ভুরিয়া ও কমলাপুর ইউপি নির্বাচনে নির্বাচিত হলেন যারা

দশমিনায় রাতের আঁধারে চুরি

আপডেট: জুলাই ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

দশমিনা(পটুয়াখালী)বিশেষ সংবাদদাতাঃ
পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের প্রাণকেন্দ্র গছানী বাজারে রাতের আঁধারে একটি বড় মদিমনোহরি দোকানে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। চোরচক্র নগদ টাকা, মবিল,মোবাইলে রিসার্স কার্ড-এমবি কার্ড, তৈল ও বিভিন্ন কম্পানির বিস্কুটসহ প্রায় অর্ধলক্ষাধিক টাকা ও মাল নিয়ে যায়।
সিকদার স্টোর পরিচালক মোঃ ফোরকান সিকদার জানান, রোববার বাজার শেষে রাত সোয়া ১০টায় দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। মধ্যে রাতে পুর্ব পাশের বেরাকেটে কৌশলে দোকানে প্রবেশ করে চোরচক্র।
চোরচক্র ক্যাশের তালা ভেঙে নগদ টাকা, মোবাইলে রিসার্স কার্ড ও এমবি কার্ড আর র‌্যাকে থাকা মবিল, তৈল ও বিভিন্ন কম্পানির বিস্কুটসহ প্রায় অর্ধলক্ষাধিক টাকা ও মাল নিয়ে যায় চুরি করে । গতকার সোমবার ভোরে বাজারের অন্য এক দোকানী দেখতে পায় সিকদার স্টোরের দোকানের পুর্ব পার্শ্বেও টিন কাটা । ডাক চিৎকার দিলে বাজারের অন্য সব লোক এসে দেখে দোকান চুরি হয়েছে। পরে ফোরকান সিকদারের ছেলের মোবাইলে কল দিলে দোকানে এসে দেখে তার দোকান চুরি হয়েছে।
দশমিনা থানা ওসি এস এম জালাল উদ্দিন বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network