২০শে জুলাই, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
পটুয়াখালী বাহের মৌজ গ্রামে জমি জমার জেরে কৃষকের বসত ঘর ভাংচুর ২ভরি স্বর্ন ও ২৬ হাজার টাকা লুট তহসিলদার মনিরুজ্জামান শার্ট খুলে, গলায় গামছা জড়িয়ে লুঙ্গী পরা অবস্থায় অফিসে ডিউটি করেন রাঙ্গাবালীতে সাংবাদিকের ওপর হামলা ও ক্যামেরা ভাঙচুর বঙ্গবন্ধু’র শাহাদাৎ বার্ষিকী পালন ও চারা রোপন উপলক্ষ্যে দশমিনায় অবহিত করন সভা মহিপুরে খাস জমিতে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক পটুয়াখালী পৌরসভা কার্যালয়ে তালা সেবা থেকে ‘বঞ্চিত পৌর নাগরিকবৃন্দ’ হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুতে পটুয়াখালীতে বিভিন্ন নেতৃবৃন্দের শোক দশমিনায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত পটুয়াখালীর ভুরিয়া ও কমলাপুর ইউপি নির্বাচনে নির্বাচিত হলেন যারা

৪ দিনে চার শিশুকে ধর্ষণ করলেন বাবার বয়সী জসিম

আপডেট: জুন ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গাজীপুর মহানগরীর টঙ্গীতে চার শিশুকে ধর্ষণের ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তির নাম জসিম উদ্দিন (৫৫)।

জসিম উদ্দিন বরিশাল জেলার কর্ণকাঠি গ্রামের মৃত আমজাদ আলীর ছেলে। তিনি বনমালা টেকপাড়া এলাকায় মুদির দোকান করেন।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ওসি মো. কামাল হোসেন জানান, ধর্ষক জসিম উদ্দিন বৃহস্পতিবার বিকেলে চতুর্থ শ্রেণির শিক্ষার্থী এক শিশুকে ধর্ষণ করে। এসময় স্থানীয়রা তাকে বনমালা এলাকা থেকে আটক করে পুলিশে খবর দেয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে ধর্ষণকারী জসিম জানায়, মাত্র ২০ টাকার লোভ দেখিয়ে গত সোমবার থেকে গত বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন দুপুরে একে একে চার শিশুকে ভাড়া বাড়ির একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। বৃহস্পতিবার ৬ বছরের এক শিশুকে ধর্ষণ করলে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা অভিযুক্ত জসিমকে বনমালা থেকে আটক করে পুলিশে খবর দেয়। ধর্ষিত শিশুদের একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জসিম ধর্ষণের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network