১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে নারী আইনজীবীকে পোটানো অভিযোগে শ্লীলতাহানী মামলা বাউফলে হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ২৫ লক্ষ টাকার ক্ষতি গলাচিপায় আওয়ামী লীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল উপজেলা চেয়ারম্যান কর্তৃক নির্যাতিত নারী আইনজীবীর পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন কলাপাড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার সংবাদ সম্মেলন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অভিনন্দন জানিয়েছে পটুয়াখালীতে সভাপতি প্রার্থী হৃদয় আশিষ মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে গলাচিপায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন গলাচিপা ও রাঙ্গাবালীতে নেই কোনো আবহাওয়া অফিস

পিরোজপুরে দিনে দুপুরে এএসআইকে কুপিয়ে জখম করল মামলার আসামি

আপডেট: জুন ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালী উপজেলায় রফিকুল ইসলাম নামে পুলিশের এক এএসআইকে কুপিয়ে জখম করেছে মামলার আসামি। হামলাকারী হায়দার হাওলাদার নারীকে লঞ্ছনার এক মামলার পলাতক আসামি। সে উপজেলার জয়কুল গ্রামের বাসিন্দা।

শুক্রবার (২৮ জুন) দুপুরে আসামির বাড়িতে মামলার তদন্ত করতে গেলে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত এএসআই রফিকুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার জানান, প্রতিবেশী এক নারীকে লাঞ্ছিত করার ঘটনায় উপজেলার জয়কুল গ্রামের হায়দার হাওলাদারের বিরুদ্ধে কাউখালী থানায় একটি মামলা দায়ের করা হয়। শুক্রবার ওই মামলার তদন্ত করতে পুলিশের এএসআই রফিকুল মামলার আসামি হায়দারের বাড়িতে যান। পরে ঘরের মধ্যে প্রবেশের সময় হঠাৎ ধারালো অস্ত্র দিয়ে রফিকুলকে কুপিয়ে জখম করে আসামি হায়দার। এতে হাত ও মাথায় মারাত্মকভাবে জখমপ্রাপ্ত হন এএসআই রফিকুল।

তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্থানীয়রা কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালে পাঠানো হয়।

হামলাকারী ও মামলার আসামি হায়দারকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান কাউখালী থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network