১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে নারী আইনজীবীকে পোটানো অভিযোগে শ্লীলতাহানী মামলা বাউফলে হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ২৫ লক্ষ টাকার ক্ষতি গলাচিপায় আওয়ামী লীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল উপজেলা চেয়ারম্যান কর্তৃক নির্যাতিত নারী আইনজীবীর পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন কলাপাড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার সংবাদ সম্মেলন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অভিনন্দন জানিয়েছে পটুয়াখালীতে সভাপতি প্রার্থী হৃদয় আশিষ মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে গলাচিপায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন গলাচিপা ও রাঙ্গাবালীতে নেই কোনো আবহাওয়া অফিস

টেস্টে ফেরার সিদ্ধান্তে গেইলকে ধুয়ে দিলেন অ্যামব্রোস

আপডেট: জুন ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বিশ্বকাপের আগে ঘোষণা দিয়েছিলেন এই আসরেই ইতি টানবেন নিজের ওয়ানডে ক্যারিয়ারের। কিন্তু আসরের মাঝপথে আবার জানিয়েছেন বিশ্বকাপ শেষেই ওয়ানডে ক্রিকেটকে বিদায় বলছেন না। খেলতে চান ভারতের বিপক্ষে সিরিজেও।

ক্রিস গেইলের বয়স প্রায় চল্লিশ ছুঁইছুঁই। এই বয়সেও যে এখনো ফুরিয়ে যাননি তার প্রমাণও তিনি দিয়েছেন। বিশেষ করে টি-টোয়েন্টি ও ওয়ানডেতে তার বিধ্বংসী ব্যাটিং যেকোনো প্রতিপক্ষের জন্যই এখনো আতঙ্কের কারণ।

তবে ভারতের বিপক্ষে ওয়ানডে ক্রিকেটের পাশাপাশি টেস্টেও খেলতে চান গেইল। আর এতেই আপত্তি ওয়েস্ট ইন্ডিজের সাবেক কিংবদন্তি পেসার কার্টলি অ্যামব্রোসের। গেইল সর্বশেষ টেস্ট খেলেছিলেন ৫ বছর আগে, ২০১৪ সালে, বাংলাদেশের বিপক্ষে।

হঠাৎই গেইলের টেস্ট ক্রিকেট খেলার সিদ্ধান্তকে তাই সমর্থন দিতে পারছেন না সাবেক উইন্ডিজ অধিনায়ক। তিনি বলেন, ‘গেইল যদি ওয়ানডে অথবা টি-টোয়েন্টি সিরিজ খেলতে চাইত, তাহলে কোনো সমস্যা ছিলো না। কিন্তু যদি টেস্ট ক্রিকেটে সে ফিরতে চায় তাহলে আমার পক্ষ থেকে “না” এবং “না”।’

গেইল ছাড়াও এই ফরম্যাটে যথেষ্ট ক্রিকেটার আছে বলেই মনে করেন ওয়েস্ট ইন্ডিয়ান কিংবদন্তি। সঙ্গে তিনি এটাও মনে করিয়ে দেন কয়েকদিন আগেই ইংল্যান্ডকে ঘরের মাঠে টেস্ট সিরিজে হারিয়েছে তারা। গেইলের এমন সিদ্ধান্ত তরুণ ক্রিকেটারদের জন্য ভুল বার্তা দেয় বলেও মনে করেন অ্যামব্রোস।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network